বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

রাজধানীতে অচেতন অবস্থায় রাস্তায় পড়ে ছিল প্রকৌশলী

রাজধানীতে অচেতন অবস্থায় রাস্তায় পড়ে ছিল প্রকৌশলী

স্বদেশ ডেস্ক:

রাজধানীর মিরপুরের অসুস্থ অবস্থায় মশিউর রহমান শোভন (৪৬) নামে এক প্রকৌশলীকের রাস্তা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে তাকে দারুসসালাম থানার টেকনিক্যালে এলাকা থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দারুসসালাম থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে আজ সোমবার দুপুর ১টায় ময়নাতদন্তের জন্য মৃতদেহটি সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মৃতের বড় বোন রাহেলা খাতুন বলেন, তার ভাই প্রকৌশলী ছিলেন। তিনি একটি বাইং হাউজের ব্যাবসার সঙ্গে জরিত ছিল। তার হার্ডের সমস্যাও ছিল। চিকিৎসাও করানো হচ্ছিল। গতকাল রোববার সে অসুস্থ হয়ে তিনি রাস্তায় পড়ে ছিল। পরে পুলিশের সহযোগিতায় হাসপাতালে যায় স্থানীয়রা। সেখানে তার মৃত্যু হয়।

মর্গ সূত্রে জানানো হয়েছে, আজ বিকেলে মশিউর রহমান শোভনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তিনি এলকোহল পয়জনিংয়ে মারা গেছেন। প্রকৃতপক্ষে তিনি কি কারণে মারা গেছেন তা নিশ্চিত হওয়ার জন্য ক্যামিক্যাল পরিক্ষার প্রয়োজনীয় সেম্পল ও ব্লাড সংগ্রহ করে পরিক্ষায় পাঠানো হয়েছে। এসব রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

তবে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করেছেন, মদ্যপানে তার মৃত্যু হতে পারে। এ ছাড়াও অন্য কোনো কারণ রয়েছে কিনা তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। বিকালে ময়নাতদন্তের পর স্বজনরা মরদেহ নিয়ে যান।

ধানমন্ডির শংকর জাফরাবাদ এলাকায় পরিবার নিয়ে থাকতেন মশিউর রহমান শোভন। তার গ্রামের বাড়ি নরসিংদীতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877