মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন

ক্যালিফোর্নিয়ায় ফের বন্দুকধারীর হামলা, নিহত ৩

ক্যালিফোর্নিয়ায় ফের বন্দুকধারীর হামলা, নিহত ৩

স্বদেশ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় থামছেই না আগ্নেয়াস্ত্র সহিংসতা। এবার লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল একটি বাড়িতে বন্দুকধারীর গুলিতে প্রাণ গেল তিন জনের। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার জন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

গতকাল শনিবার বেভারলি ক্রেস্ট এলাকায় স্থানীয় সময় রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। হতাহতদের একটি গাড়ির মধ্যে পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

লস অ্যাঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্টের মুখপাত্র সার্জেন্ট ব্রুস বোরিহান বলেন, নিহতদের মধ্যে দুজনকে ব্যক্তিগত গাড়িতে করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। অন্য দুজনকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া দুজনের অবস্থা আশঙ্কাজনক এবং দুজনের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন বোরিহান।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় প্রকাশ করা হয়নি। অপরদিকে হামলাকারী হিসেবে সন্দেহভাজনের পরিচয় বা উদ্দেশ্য সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

লস অ্যাঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্টের মুখপাত্র বলেন, তদন্তকারীরা জানার চেষ্টা করছেন যে ভাড়া বাড়িতে কোনো পার্টি ছিল কি না বা কোনো ধরনের জমায়েত হয়েছিল কি না।

চলতি মাসে ক্যালিফোর্নিয়ায় এটি ষষ্ঠ গণহত্যার ঘটনা। এর আগে ২১ জানুয়ারি লস অ্যাঞ্জেলসে বন্দুকধারীর গুলিতে নিহত হন ১১ জন। এর দুদিন পরই অপর এক হামলায় হাফ মুন বে’তে প্রাণ যায় সাত জনের। একের পর এক ম্যাস শ্যুটিংয়ের ঘটনায় ক্ষুব্ধ অঙ্গরাজ্যটির বাসিন্দারা। ফলে যুক্তরাষ্ট্রে আবারও জোরদার হয়েছে অস্ত্র আইন কড়াকড়ি করার দাবি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877