শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন

বৃহত্তর রংপুর সমিতির মহতি উদ্যোগ

বৃহত্তর রংপুর সমিতির মহতি উদ্যোগ

স্বদেশ ডেস্ক:

নীলফামারী জেলার তিনজন স্বনামধন্য ব্যক্তির নিউইয়র্ক আগমন উপলক্ষে বৃহত্তর রংপুর জনকল্যাণ সমিতি গত ২১ শে জানুয়ারী ২০২৩ শনিবার এক সংবর্ধনা অনুষ্ঠানের  আয়োজন করেন। সংগঠনের সভাপতি খতিব উদ্দিন সরকারের সভাপতিত্বে আগত অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। অতিথিরা হলেন নীলফামারী নতুন বাজার উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, সমাজসেবক জনাব আলহাজ্ব আব্দুল ওয়াহেদ ও মিসেস ওয়াহেদ, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এর সাবেক কর্মকর্তা জনাব শামসুল ইসলাম ও মিসেস ইসলাম, ঝাড়বাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আব্দুল গণি খান ও মিসেস খান। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশিষ্ট ছাত্রনেতা ও নীলফামারী জেলা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন সস্ত্রীক উপস্থিত থাকায় তাদেরকে ফুলের তোড়া দিয়ে সম্মানিত করা হয়। সংবর্ধনায় অতিথিবৃন্দ বলেন, বৃহত্তর রংপুর সমিতির মহত কর্মে আমরা অভিভূত। আমরা সমিতির সাথে একত্মতা ঘোষণা করলাম।
সভাপতি জনাব খতিব উদ্দিন বলেন ১৯৯৩ সালে বৃহত্তর রংপুর জনকল্যাণ সমিতি প্রতিষ্ঠিত হয়। জন্মলগ্ন থেকে অদ্যাবধি আমরা জনকল্যাণে কাজ করে যাচ্ছি। ইতিপূর্বে উলিপুরের ৪টি পরিবারকে রিক্সা প্রদান করেছি। ডোমারে দুস্থ মহিলাদের পূর্ণবাসনের জন্য ৮টি সেলাই মেশিন প্রদান করা হয়। সমিতির উপদেষ্টা ডাঃ রেহেনা জামান এর অর্থায়নে প্রতি বৎসর ১০ জন গরীব মেধাবী ছাত্র-ছাত্রীকে বৃত্তি প্রদান করা হয়। এছাড়া বন্যায় ত্রান সামগ্রী, অন্ধ লোকের মাঝে লাঠি বিতরণসহ শীতবস্ত্র বিতরণ করা হয়। যেমন: এবারের শীতে সমিতির সভাপতি খতিব উদ্দিন সরকার নিজে উপস্থিত থেকে উলিপুর, ডোমার, চিলমারি, চিলাহাটি, নীলফামারী জেলায় শীতার্থ মানুষের মাঝে বিপুল পরিমাণ শীতবস্ত্র বিতরণ করে গত ১৫ই ফ্রেব্রুয়ারী ফিরে আসে। বৃহত্তর রংপুর সমিতির কার্যক্রম মানব সেবায় নিয়োজিত, এটা আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য।

সংগঠনের সাধারণ সম্পাদক নূর ইসলাম বর্ষনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মোহাম্মদ মীর রশিদ, মোশারফ হোসেন, ওয়াহিদুল ইসলাম, আবদুর রহিম, রোকনুজ্জামান রোকন, সাবিহা, পিয়া, সুলতানা, নাজমা খাতুন প্রমুখ।
পরবর্তীতে উপস্থিত সকলকে নৈশ্যভোজে আপ্যায়িত করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877