সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন

আবার চলচ্চিত্রে আগুন

আবার চলচ্চিত্রে আগুন

বিনোদন ডেস্ক: দীর্ঘ প্রায় ২৫ বছর ধরে গানের জগতে জনপ্রিয় সংগীতশিল্পী আগুনের বাসবাস। গানের পাশাপাশি এই শিল্পীকে পাওয়া গেছে নাটক ও চলচ্চিত্রেও। তাও হাতেগোনা।

১৯৯৭ সালে আগুনের প্রয়াত বাবা খান আতাউর রহমান পরিচালিত ‘এখনো অনেক রাত’ দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে। এরপর ২০০২ সালে প্রয়াত হুমায়ূন আহমেদের ‘ঘেটুপুত্র কমলা’ ও সর্বশেষ ২০১৪ সালে আলম কিরণের ‘একাত্তরের মা জননী’ চলচ্চিত্রে অভিনয় করেন আগুন।

পাঁচ বছর পর আবার চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ালেন আগুন। অভিনয় করলেন অরুণ চৌধুরীর ‘মায়াবতী’ চলচ্চিত্রে। এতে সংগীত জগতের একজন হিসেবেই দেখা যাবে তাকে।

অরুণ চৌধুরী বলেন, ‘গল্পের প্রয়োজনে সংগীতশিল্পী আগুনকে নেওয়া হয়েছে। গল্পের একপর্যায়ে তিশা অভিনীত কণ্ঠশিল্পী মায়া বেগমকে আবিষ্কার করেন সংগীত পরিচালক আগুন।’

আগুন বলেন, ‘আমার অভিনীত চলচ্চিত্রগুলোর তালিকা দেখলেই বোঝা যায়, বিশেষ কিছু না হলে আমি বড় পর্দায় কখনও অভিনয় করিনি। অরুণদার এ কাজটি ভালো হবে, এই বিশ্বাস থেকেই করেছি। আশা করছি দর্শকরা নিরাশ হবেন না।’

‘মায়াবতী’ চলচ্চিত্রের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও তিশা। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবালসহ অনেকে। আগামী ১৩ সেপ্টেম্বর চলচ্চিত্রটি দেশব্যাপী মুক্তি দেওয়া হবে বলে জানান নির্মাতা অরুণ চৌধুরী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877