মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত, আহত ৫

ভূঞাপুরে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত, আহত ৫

স্বদেশ ডেস্ক:

টাঙ্গাইলের ভূঞাপুরে অরক্ষিত রেলক্রসিং পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশাচালক ও শিশুসহ আরো পাঁচজন গুরুতর আহত হয়েছে।

বুধবার (১১ জানুয়ারি) বেলা ১২টার দিকে তারাকান্দি-বঙ্গবন্ধু সেতু রেললাইনের উপজেলার ঢেপাকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার ফলদা ইউনিয়নের আগতেরিল্যা গ্রামের সঞ্জাব আলীর মেয়ে জান্নাতি (দেড় বছর)। একই গ্রামের আলমগীরের স্ত্রী লাবলী বেগম (২৫)। অন্য আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের স্বজনরা জানান, দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন থেকে ছেড়ে আসা ২৫৪ নম্বর লোকাল ট্রেনটি ময়মনসিংহ যাচ্ছিল। উপজেলার ঢেপাকান্দি নামক স্থানে এলে যাত্রীবাহী একটি অটোরিকশা রেল লাইন পার হতে গেলে ট্রেনের ধাক্কায় ছিটকে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তিনজন মারা যান। আহত হয় আরো পাঁচজন।
ভূঞাপুর রেলস্টেশন মাস্টার মো: আব্দুল কাদের জানান। উপজেলার ঢেপাকান্দি এলাকায় পৌঁছলে অটোরিকশার সাথে দুর্ঘটনার ঘটনা ঘটে। এতে তিনজন নিহতদের খবর পেয়েছি।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে দু`জন ও হাসপাতালে এক শিশুসহ মোট তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়া আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: বেলাল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে হতাহতের বিষয়ে খোঁজ নিতে পরিদর্শনে গিয়েছিলাম। জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশক্রমে নিহতদের প্রত্যেক পরিবারকে দাফনের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হবে। এছাড়া আহতদের যাবতীয় চিকিৎসার ব্যয় প্রশাসন বহন করবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877