মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
গুজরাটে সড়ক দুর্ঘটনা নিহত ৯, আহত ৩২

গুজরাটে সড়ক দুর্ঘটনা নিহত ৯, আহত ৩২

স্বদেশ ডেস্ক:

ভারতের গুজরাটে বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে নয়জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো অন্তত ৩২ জন।

শনিবার সকালে গুজরাটের নাভাসরিতে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজে অংশ নিয়েছে।

জানা গেছে, আহমেদাবাদ থেকে ভালসাদের দিকে যাচ্ছিল একটি বাস। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে বাসটির সংঘর্ষ হয়। এতে নয়জন নিহত হয়। এছাড়া আহত হন ৩২ জন।

আহতদের মধ্যে ১৭ জনকে ভালসাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ১৪ জনকে নেয়া হয়েছে নাভাসারির হাসপাতালে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতরন বলে জানিয়েছেন মেডিক্যাল টিম।

অভিযোগ রয়েছে, উল্টো দিক থেকে আসার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। গাড়িটি প্রথমে ডিভাইডারের সাথে ধাক্কা লাগে। এরপর সামনে থেকে আসা বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায়। তবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশর কারণে এমন দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

গুজরাটের অতিরিক্ত জেলা প্রশাসক কেতন যোশী বলেন, প্রাথমিক তদন্তকারীদের ধারণা প্রাইভেট কারের চালক হয়তো ঘুমিয়ে গেছিলেন। যার ফলে এ দুর্ঘটনা ঘটেছে।

এদিকে আহতদের চিকিৎসায় যাতে কোনো গাফিলতি না হয়, তার জন্য পদক্ষেপ সকল পদক্ষেপনেয়ার জন্য বলেছেন গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল। এদিকে দুর্ঘটনায় শোক প্রকাশ করে টুইট করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877