মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
নিউইয়র্কে জেবিবিএ’র পথমেলায় দর্শক মাতালেন বাংলাদেশের কিংবদন্তি জনপ্রিয় শিল্পীরা

নিউইয়র্কে জেবিবিএ’র পথমেলায় দর্শক মাতালেন বাংলাদেশের কিংবদন্তি জনপ্রিয় শিল্পীরা

স্বদেশ রিপোর্ট ॥ নিউইয়র্কে জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশনের উদ্যোগে যুক্তরাস্ট্রে বাংলাদেশী প্রবাসীদের সব বড় পথ মেলা অনুষ্ঠিত হয়ে গেল গত ২৫ আগস্ট রবিবার।এই পথমেলা অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের ৭৬ স্টেট এন্ড থার্টি সেভেন রোডে ,দুপুর ২টা থেকে সন্ধ্যা ৮ পযন্ত এই মেলা চলে ,মেলায় ছিল বাধ ভাঙ্গা মানুষের ঢল ।মেলাটি সফল ও সুন্দর করার জন্য দিনরাত পরিশ্রম করে যারা এত বড় একটি মেলা প্রবাসীদের উপহার দিয়েছেন কারা হলেন জেবিবিএ’র সভাপতি আবুল ফজল দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, পথমেলার আহবায়ক হারুণ ভূইয়া, সদস্য সচিব মোহাম্মদ নমি এবং পথমেলার প্রধান সমন্বয়কারী ফাহাদ সোলায়মান ও যুগ্ন আহ্বায়ক নুরুল আমিন বাবু সহ অন্যান্য কর্মকর্তারা।এই পথমেলার জন্য নিউইয়র্ক এবং আশেপাশের স্টেটের বাঙালিরা অপেক্ষায় থাকেন। এই মেলায় বাংলাদেশ এবং প্রবাসের জনপ্রিয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী সৈয়দ আব্দুল হাদি, বেবি নাজনীন, রথীন্দ্র নাথ রায়, শহীদ হাসান, কৃষ্ণাতিথি, সায়রা রেজা,শাহ মাহবুবসহ প্রবাসের জনপ্রিয় শিল্পীরা।
এ ছাড়াও পথমেলা প্রায় শতাধিক বিভিন্ন পণ্যের স্টল ছিল। মেলায় অতিথি হিসাবে উপ¯ি’ত ছিলেন এ্যাসেম্বলী ওম্যান ক্যাটেলিনা ক্রুজ,কাউন্সিলম্যান ড্যানিয়েল ড্রম। অন্যদিকে পথমেলায় শুধু বাংলাদেশী পণ্যই উপ¯’াপন করা হয়।এবং ছিল জনসেবামূলক কিছু স্টল। পথমেলায় প্রথমবারের ছিল ভোটার রেজিস্ট্রেশন টেবিল, রক্ত দান কর্মসূচি। প্রতি বছরই জেবিবিএ’র পথ মেলায় নতুন গাড়ি র‌্যাফেল ড্র’র পুরস্কার হিসাবে দেয়া হয়। এবারো র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার হিসাবে একটি নতুন গাড়ি ছিল।এ ছাড়াও ছিল আরো ১৫টি অকর্ষণীয় পুরস্কার।
তবে এইবারের পথমেলা প্রবাসীদের জন্য সব চেয়ে সুখের খবর এই যে জেবিবিএ’র বিবাদমান দুই গ্রুপের মধ্যে এই মেলা কে কেন্দ্র করে একটা মিলন বন্ধনে আবদ্ধ হন ,দুই গ্রুপের নেতারা একে অপরের হাতের উপর হাত রেখে শপথ নেন আগামী দিন তারা একসঙ্গে বাংলাদেশী কমিউনিটির কল্যাণে কাজ করবেন ,আর এটাই ছিল বাংলাদেশী প্রবাসীদের প্রত্যাশা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877