মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ যুক্তরাষ্ট্রের মধ্যাঞ্চলে টর্নেডোর আঘাতে নিহত ৫
বরিশাল বিভাগীয় সোসাইটি অব নিউ জার্সির ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

বরিশাল বিভাগীয় সোসাইটি অব নিউ জার্সির ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

স্বদেশ রিপোর্ট ॥ নিউজারসি রাজ্যের আটলান্টিক সিটির একটি ভেনুতে গত একুশ আগষ্ট, বুধবার রাতে আটলান্টিক কাউন্টিতে বসবাসরত বৃহওর বরিশালবাসীদের সংগঠন বরিশাল বিভাগীয় সোসাইটি অব নিউজারসির “ঈদ পুর্নমিলনী”অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান এর শুরুতে পবিএ কোরআন থেকে তেলাওয়াত করেন মো: ইয়াসিন ও পবিএ গীতা থেকে পাঠ করে পূর্বা সরকার,পবিএ বাইবেল থেকে পাঠ করেন সুরুজ বৈরাগী।এরপর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীত পরিবেশিত হয়। আটলান্টিক সিটির কাউন্সিল নির্বাচনে চতুর্থ ওয়ারড থেকে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বীতাকারী মো: হোসাইন মোর্শেদ এর সনচালনায় সভায় বক্তব্য রাখেন সোলায়মান সেরনিয়াবাত , মো: দিদার,কাজল বাড়ৈ, মো: কামাল,গোলাম কিবরিয়া,শহীদ খান,মো: শাহীন,শামসুল ইসলাম শাহজাহান, আহমেদ এন শিকদার, জাহিদুল করিম প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আটলান্টিক কাউন্টিতে বসবাসরত প্রবাসী বৃহওর বরিশালবাসীর মধ্যে ঐক্য, সমপ্রীতি ও ভ্রাতৃতববোধ এর বন্ধন সুদৃঢ় করার লক্ষ্যে প্রাথমিক পদক্ষেপ হিসাবে বৃহওর বরিশালবাসীর উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ঈদ পুর্নমিলনীর বিভিন্ন আয়োজনের মধ্যে ছিল সুধী সমাবেশ, কথামালা, হরেক রকম খেলাধূলা,সংগীত অনুষ্ঠান।
জনপ্রিয় সংগীত শিল্পী আফরোজা মুন্নী ও শিলা আজিজ ভিন্ন ভিন্ন স্বাদের গান পরিবেশন করে সুধীজনদের বিমোহিত করেন। সমগ্র অনুষ্ঠান এর আয়োজনে বেশ নান্দনিকতার ছোঁয়া ছিল। ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে হরেক পদের মুখরোচক খাবার খেয়ে সবাই পরিতৃপ্তির ঢেঁকুর তুলতে তুলতে নীড়ে ফেরেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877