বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

যে কারণে বিশ্বকাপের ট্রফি নিয়ে মাঠে দীপিকা

যে কারণে বিশ্বকাপের ট্রফি নিয়ে মাঠে দীপিকা

বিনোদন ডেস্ক:

চরম নাটকীয়তা শেষে ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটালো আর্জেন্টিনা। ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে আর্জেন্টিনাকে তৃতীয়বারের মতো বিশ্বকাপ শিরোপা জেতালেন লিওনেল মেসিরা।

শ্বাসরুদ্ধ ম্যাচের নির্ধারিত ৯০ মিনিটে ২-২ গোলে সমতায় ছিল। পরে অতিরিক্ত সময়ে দুদল আরও একটি করে গোল দিলে ৩-৩ গোলে ম্যাচ টাইব্রেকারে গড়ায়। সেখানেই বাজিমাত করেন আর্জেন্টিনা তথা দলটির গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ।

আর্জেন্টিনা-ফ্রান্স ফাইনাল শুরুর আগে মাঠের ভেতর বিশ্বকাপ ট্রফি নিয়ে হাজির হন স্পেনের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইকার ক্যাসিয়াস ও বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। খেলা শুরুর আগে ট্রফি উন্মোচনে দীপিকা উপস্থিতি অনেকের মনে প্রশ্ন জাগে।
ফিফা বা কাতারের সঙ্গে সম্পৃক্ত না হলেও পরোক্ষে বিশ্বকাপের সঙ্গে একটা সংযোগ আছে এই বলিউড অভিনেত্রীর। তিনি ফ্রান্সের খ্যাতনামা প্রসাধনী ফ্যাশন হাউস লুই ভিতোঁর গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ভারতীয়দের মধ্যে তিনিই ফরাসি কোম্পানিটির প্রথম প্রতিনিধি।

বিশ্বকাপের ট্রফি মূলত সুইজারল্যান্ডের জুরিখে অবস্থিত ফিফা জাদুঘরে থাকে। বিশ্বকাপ ফাইনালের জন্য ট্রফিটি নিয়ে আসা হয় একটি বাক্সে করে। ২০১০ থেকে সেই বাক্সটি সরবরাহ করে আসছে ফরাসি প্রতিষ্ঠান লুই ভিতোঁ।

বৈশ্বিক ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে লুই ভিতোঁ সেই বাক্সটিতে ট্রফি নিয়ে মাঠে হাজির হন দীপিকা। বিশ্বকাপে ভারত না থাকলেও একজন ভারতীয় হিসেবে ফাইনালে ট্রফি নিয়ে যাওয়ার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত দীপিকা।

ট্রফির পাশে দাঁড়িয়ে তোলা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন থেকে শুরু করে ক্রীড়া ইতিহাসের অন্যতম সেরা ম্যাচের সাক্ষী হওয়া সত্যিই এর চেয়ে বেশি কিছু চাইতে পারতাম না।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877