রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
আজকের রাশিফল শনিবার ১০ ডিসেম্বর ২০২২

আজকের রাশিফল শনিবার ১০ ডিসেম্বর ২০২২

মেষ রাশি: বাড়িতে মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ করতে সক্ষম হবেন। সন্তানের নিয়ে দুশ্চিন্তা।

বৃষ রাশি: অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। পেটের সমস্যায় কষ্ট বৃদ্ধি। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে।

মিথুন রাশি:  নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। পেটের সমস্যায় ভোগান্তির যোগ। বাড়তি ব্যবসার দিকে একটু নজর দিন।

কর্কট রাশি :  দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন। পরিবার নিয়ে ভ্রমণ হতে পারে। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

সিংহ রাশি: মা-বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ দেখা যাচ্ছে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

কন্যা রাশি: জলপথে বিপদ ঘটতে পারে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তির যোগ। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে।

তুলা রাশি: নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মস্থানে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি: প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন না। আর্থিক চাপ বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে।

ধনু রাশি: সমাজসেবার কাজে যুক্ত হওয়ার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনার চাপ বাড়তে পারে। স্বামীর সঙ্গে একটু বুঝে চলুন।

মকর রাশি :  কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। নিজের সুবিধার জন্য কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। সকলে মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কুম্ভ রাশি : বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত পেতে পারেন। কাউকে উপদেশ দেওয়ার আগে ভাল করে ভাববেন। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।

মীন রাশি : উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। চিকিৎসার ব্যাপারে প্রচুর অর্থব্যয় হতে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877