সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

গাজীপুরে বাসচাপায় শ্রমিক নিহত, বাসে আগুন

গাজীপুরে বাসচাপায় শ্রমিক নিহত, বাসে আগুন

স্বদেশ ডেস্ক:

গাজীপুরে বাসচাপায় এক পোশাক শ্রমিক নিহত হওয়ার ঘটনায় বাসে আগুন এবং যানবাহনে ভাঙচুর করেছে বিক্ষুব্ধ জনতা। গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে রাত ১০টার দিকে গাজীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভায়।

নিহত ওই পোশাক শ্রমিকের নাম- খাইরুল ইসলাম (২৩)। তিনি ভোগড়া চৌধুরীবাড়ী এলাকার রুয়া ফ্যাশন লিমিটেড নামে পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

স্থানীয়রা জানায়, রাত ৯টার দিকে গাজীপুর মহানগরের ভোগড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দ্রুতগতির একটি বাসের চাপায় মারা যায় খায়রুল ইসলাম। এই দুর্ঘটনার জের ধরে মহাসড়কে আধাঘণ্টা ধরে যানবাহন চলাচল বন্ধ থাকায় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম কাওসার চৌধুরী জানান, ঢাকাগামী অনাবিল পরিবহনের একটি বাস খায়রুলকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা বলাকা পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করে এবং বেশ কিছু যানবাহনে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

বাসে আগুন ও যানবাহন ভাঙচুর করার কারণে যানবাহন চলাচল বন্ধ থাকায় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বাসের আগুন নেভানোর পর রাত পৌনে ১১টার দিকে পুলিশের সহায়তায় যানবাহন পরিস্থিতি স্বাভাবিক হয় বলেও জানান কাওসার চৌধুরী।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877