শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

আজকের রাশিফল বুধবার ৩০ নভেম্বর ২০২২

আজকের রাশিফল বুধবার ৩০ নভেম্বর ২০২২

মেষ রাশি: আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। পিতার শারীরিক অবস্থার অবনতি।

বৃষ রাশি: সংসারে অশান্তি মিটতে দেরি আছে। আজ মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বৃদ্ধি।   ভ্রমণে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য পড়ে থাকা কার্য সিদ্ধি।

মিথুন রাশি: বাড়িতে অতিথি সমাগমে চিন্তার উদয়। কারও জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। সারা দিন পারিবারিক শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি: ভুল কোনও কাজে আপনার অর্থক্ষতি হতে পারে। সংসারে অর্থনৈতিক সমস্যা থাকবে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা।

সিংহ রাশি: কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ।

কন্যা রাশি: সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সৎ সঙ্গে থাকায় আনন্দ লাভ। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে।

তুলা রাশি: প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। দুপুরের পরে আর্থিক চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হওয়ার যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি: খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন দেখা যাবে। পেটের সমস্যা হতে পারে। ব্যবসা মধ্যম প্রকার চলবে। দামি খাবারের প্রতি ইছা বৃদ্ধি পাওয়ায় খরচ বাড়তে পারে।

ধনু রাশি: যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

মকর রাশি: সন্তানদের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রাতৃবিরোধের যোগ রয়েছে। আজ কিছু আলোচনা করতে গিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে।

কুম্ভ রাশি: বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে শান্তি লাভ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

মীন রাশি: কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877