মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশ্বকাপ শুরুর আগেই আর্জেন্টিনা দলে পরিবর্তন

বিশ্বকাপ শুরুর আগেই আর্জেন্টিনা দলে পরিবর্তন

স্পোর্টস ডেস্ক:

কিছুদিন আগে ২৬ সদস্যের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করে আর্জেন্টিনা, যে স্কোয়াডকে অনেকেই চূড়ান্ত হিসেবে ধরে নিয়েছিল। তবে বৃহস্পতিবার আরব আমিরাত ম্যাচের পর লিওনেল স্কালোনি জানিয়েছেন স্কোয়াডে পরিবর্তন এলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

শুক্রবার তারই প্রেক্ষিতে পরিবর্তন এলো আর্জেন্টিনা স্কোয়াডে। নিকো গঞ্জালেসের পরিবর্তে স্কোয়াডে জায়গা পেলেন আনহেল কোরেয়া, আর হোয়াকিন কোরেয়ার পরিবর্তে দলে এলেন থিয়াগো আলমাদা।

ফিওরেন্টিনায় খেলা ২৪ বছর বয়সী আর্জেন্টাইন উইংগারের কপাল পুড়েছে মূলত ইঞ্জুরির কারণে। মাসল ইঞ্জুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে পড়লেন তিনি। যার ফলে স্কোয়াডে সুযোগ পেলেন আনহেল কোরেয়া। একই কারণে স্কোয়াড থেকে বাদ পড়লেন হোয়াকিন কোরেয়াও। আরব আমিরাতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে গোল করলেও পরে ফিটনেসের কারণে জায়গা হারাতে হলো তাকে।

দলে কোরেয়ার অন্তর্ভুক্তি না হওয়াটা বেশ দূর্ভাগ্যজনক ছিল। ২০১৫ সাল থেকেই আর্জেন্টিনা দলে নিয়মিত মুখ আনহেল কোরেয়া, ছিলেন আর্জেন্টিনার ২০২১ কোপা আমেরিকা জেতা স্কোয়াডেও। কিছুদিন আগে জানান, গোলকিপার হিসেবে হলেও কাতার বিশ্বকাপে যেতে চান মেসিদের সাথে। কিন্তু আর্জেন্টিনা ম্যানেজার স্কালোনি স্কোয়াডে অতিরিক্ত একজন ডিফেন্ডার হিসেবে ফয়েথকে নেয়ার সিদ্ধান্ত নেন, যার ফলে স্কোয়াডে জায়গা হয় না কোরেয়ার।

নিকোলাস গঞ্জালেসের ইঞ্জুরির খবর ছড়িয়ে পড়তেই তার পরে কাকে স্কোয়াডে ডাকা হবে এ নিয়ে আলোচনা চলছিল। নিকোলাস গঞ্জালেস-এর রিপ্লেসমেন্ট হিসেবে দুর্দান্ত ফর্মে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড উইংগার গারনাচোর নামও এসেছিল। তবে তাদের ছাড়িয়ে অবশেষে স্কোয়াডে জায়গা পেয়ে গেলেন কোরেয়া। এদিকে হোয়াকিন কোরেয়ার পরিবর্তে জিও সিমিওনের দলে আসার সম্ভাবনা থাকলেও শেষমেশ ২৬ সদস্যের আলবিসেলেস্তে বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়ে গেলেন এমএলএস এ খেলা তরুণ মিডফিল্ডার থিয়াগো আলমাদা।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877