রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো হলো বাড়ি

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো হলো বাড়ি

স্বদেশ ডেস্ক:

প্রতিটি ফুটবল বিশ্বকাপ আসলেই উন্মাদনায় ভাসেন ফুটবলপ্রেমি বিভিন্ন দেশের সমর্থকরা। আসন্ন কাতার বিশ্বকাপকে সামনে রেখেও ভক্ত-সমর্থকদের মাঝে নানা কীর্তি-কাণ্ডের ঢেউ বইছে। কেউ প্রিয় দলের পতাকার রঙে ভবন রাঙায়, কেউবা বাড়ির ছাদে দীর্ঘ পতাকা ওড়ায়, আবার সমর্থকরা মিলে পতাকা টানায় কয়েক কিলোমিটারব্যাপী। এবার সব ছাড়িয়ে আলোচনায় ব্রাহ্মণবাড়িয়ার তিন ভাইয়ের ‘ইমোশনাল ব্রেক’। বাবার স্মৃতি ধরে রাখতে বাবা ও নিজেদের প্রিয় দলের পতাকার রঙে বসতবাড়ি রাঙিয়ে আলোচনায় তিন ভাই।

জানা যায়, শেখ আনোয়ারুল ইসলাম ওরফে দারু মিয়া ছিলেন আর্জেন্টিনা ফুটবল দলের একজন অন্ধ ভক্ত। আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি তার এই ভালবাসার কথা এলাকার সবাই জানেন। ৯ ছেলে ও এক মেয়ে রেখে ফুটবল এই প্রেমী ২০১৯ সালের জানুয়ারি মাসে মারা যান।

দরজায় কড়া নাড়ছে ২০২২ বিশ্বকাপ ফুটবলের আসর। ২০১৮ সালের ফুটবল বিশ্বকাপ পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করেছিলেন শেখ আনোয়ারুল ইসলাম। কিন্তু এবছর বিশ্বকাপে বাবার শূন্যতা অনুভব করছেন তার সন্তানরা। বিশ্বকাপ উপলক্ষে বাবার প্রতি ভালবাসায় তার পছন্দের দল আর্জেন্টিনার পতাকার আদলে নিজেদের বাড়ি রঙ করেছেন ছোট তিন ছেলে।
প্রয়াত আনারুল ইসলাম ৯ ছেলেকেই লেখাপড়া করিয়েছেন। ৯ ছেলে এখনও এক সঙ্গেই আছেন। এরমধ্যে ৬ ছেলে জীবিকার তাগিদে দেশের বিভিন্ন স্থানে কর্মরত আছেন। বাড়িতে রয়েছেন ছোট তিন ছেলে শেখ তাজিম উদ্দিন আহমেদ (২৮), শেখ তারেক আহমেদ (২৬) ও শেখ রোহান উদ্দিন (২৩)।

শেখ তাজিম উদ্দিন আহমেদ বলেন, আমাদের বাড়ির শয়ন কক্ষ রয়েছে ৫টি। যার পরিমাণ ১০৮০ স্কয়ার ফিট। গত এক সপ্তাহে আট জন মিস্ত্রীসহ আমরা তিন ভাই এই রঙের কাজ করেছি। ব্যয় হয়েছে ২০ হাজার টাকা। আমি এবং আমার পরিবারের সবাই আর্জেন্টিনার ভক্ত। আমার বাবা ছিলেন এই দলের অন্ধ ভক্ত।

স্থানীয় সাবেক ওয়ার্ড মেম্বার হুমায়ূন কবির বলেন, প্রয়াত আনোয়ারুল ইসলাম আমার সম্পর্কে চাচা হন। তিনি আর্জেন্টিনার ভক্ত ছিলেন। আমিও এই দলের ভক্ত। বাড়িটিতে আর্জেন্টিনার পতাকার রঙ করায় খুব সুন্দর দেখাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877