বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

চান্দিনায় সিএনজি দুর্ঘটনায় শিশু ও নারীসহ নিহত ৩

চান্দিনায় সিএনজি দুর্ঘটনায় শিশু ও নারীসহ নিহত ৩

স্বদেশ ডেস্ক:

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই নারী ও এক শিশু যাত্রী নিহত হয়েছেন। সোমবার দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে ওই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চান্দিনা মাধাইয়া এলাকার তন্নী (২০) নামের এক যাত্রীর পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষণিকভাবে অপর নারী যাত্রী ও শিশুর (৩) পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত সিয়াম, রাজিয়া ও জাহিদ নামের তিনজনকে কাবিলা ইস্টার্ণ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শী বাসযাত্রী জালাল উদ্দিন রিমন জানান, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিকশাকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতি সম্পন্ন বাস পেছন থেকে ধাক্কা দেয়ার পর পেছন থেকে অপর একটি পিকআপ আবারো চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু ঘটে। আমরা বাস থেকে নেমে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই দুই নারী নিহত হয়েছে। ইস্টার্ণ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর কন্যাশিশুটি মারা গেছে। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আমরা ঘাতক বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877