শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

নিউইয়র্কে নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ’র নবনির্বাচিত কর্মকর্তারা অভিষিক্ত, জন কল্যাণমূলক কাজে ভূমিকা রাখার প্রত্যয়

নিউইয়র্কে নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ’র নবনির্বাচিত কর্মকর্তারা অভিষিক্ত, জন কল্যাণমূলক কাজে ভূমিকা রাখার প্রত্যয়

স্বদেশ রিপোর্ট ॥ নিউইয়র্কে আনন্দ-উচ্ছ্বাসে অভিষিক্ত হলেন প্রবাসের নব গঠিত আঞ্চলিক সংগঠন নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক’র নবনির্বাচিত কর্মকর্তারা। ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকার আল আকসা পার্টি হলে গত ১৯ আগস্ট সোমবার সন্ধ্যায় দৃঢ় হোক বন্ধন, থাকুন কাছাকাছি – স্লোগানকে ধারণ করে নয়া কমিটির বর্ণাঢ্য অভিষেক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান সমাজ কর্মী আব্দুল হক চৌধুরী। শপথ গ্রহণের মধ্য দিয়ে নতুন কমিটি দুই বছরের (২০১৯-২০২০) জন্য দায়িত্বভার গ্রহণ করেন। খবর ইউএসএনিউজঅনলাইন’র।
নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ’র নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ দুদু মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়নের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সমাজ কর্মী আবদুল হক চৌধুরী, সংগঠনের উপদেষ্টা ওবায়দুল্লাহ মনসুর, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি খসরু আহমেদ ও সৈয়দ আবদুল মুহিত, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সরদার, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, দপ্তর সম্পাদক মঈনুল হক চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক শাহীন আহমেদ চৌধুরী, ক্রীড়া সম্পাদক শাহ বেলাল আহমদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সৈয়দ লিটন আলী, কার্যকরী সদস্য মুহিবুর রহমান, খায়রুল ইসলাম, আবুল কাসেম, মো. সুহেল মিয়া, আজমান খান, মুহিবুর রহমান প্রমূখ।
অভিষিক্তরা হলেন : সভাপতি মোহাম্মদ দুদু মিয়া, সিনিয়র সহ সভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি খারছু আহমেদ ও সৈয়দ আবদুল মুহিত, সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সরদার, সাংগঠনিক সম্পাদক আবদুল বাছির খান, সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শামসুল ইসলাম, কোষাধ্যক্ষ হাফেজ আবু হানিফ, দপ্তর সম্পাদক মঈনুল হক চৌধুরী, প্রচার সম্পাদক মিজানুল হক খান, সমাজকল্যাণ সম্পাদক শাহীন আহমেদ চৌধুরী, ক্রীড়া সম্পাদক শাহ বেলাল আহমদ, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সৈয়দ লিটন আলী, মহিলা সম্পাদিকা গোলশান আক্তার; কার্যকরী সদস্য জাকিরুল হক চৌধুরী সুমন, মুহিবুর রহমান ও খায়রুল ইসলাম।
অভিষিক্ত কর্মকর্তারা সামাজিক কর্মকান্ড, গরীব অসহায় মানুষের পাশে দাঁরানো সহ জন কল্যাণমূলক কাজে ভূমিকা রাখতে সংগঠনটিকে এগিয়ে নিতে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
বক্তারা বলেন, প্রবাসে নবীগঞ্জবাসীর মধ্যে ভ্রাতৃত্ববোধ, পরস্পর সহযোগিতা প্রদান, নতুন প্রজন্মের কাছে দেশীয় সংস্কৃতি তুলে ধরা সহ নবীগঞ্জ উপজেলাবাসীর সার্বিক কল্যাণে নয়া সংগঠনটি প্রয়াস চালাবে।
নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ দুদু মিয়া এবং সাধারণ সম্পাদক ফয়জল ইসলাম চৌধুরী নয়ন ঐক্যবদ্ধভাবে নতুন সংগঠনটিকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। তারা নিষ্ঠার সঙ্গে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করে বলেন, নতুন ইমগ্র্যান্ট সহ প্রবাস ও দেশে নবীগঞ্জবাসীর যেকোনো প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদানে সচেষ্ট থাকবে এ নয়া কমিটি। নতুন সংগঠনের দায়িত্ব প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান সভাপতি ও সাধারণ সম্পাদক।
অন্যান্য বক্তারা নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করে ঐক্যবদ্ধভাবে জনকল্যানমূলক কর্মসূচি গ্রহণের আহ্বান জানান।
সভায় দেশ, প্রবাস ও বিশ্ব মানবতার শান্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন কোষাধ্যক্ষ হাফেজ আবু হানিফ। এসময় কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসী নবীগঞ্জবাসী উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877