শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

নিউজিল্যান্ডের মসজিদে বয়ান দিলেন পাকিস্তানের রিজওয়ান

নিউজিল্যান্ডের মসজিদে বয়ান দিলেন পাকিস্তানের রিজওয়ান

স্বদেশ ডেস্ক:

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যায় নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরের একটি মসজিদে বয়ান করছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান।

ত্রিদেশীয় সিরিজ খেলতে বর্তমানে নিউজিল্যান্ডে অবস্থান করছে পাকিস্তান দল। দলটির অন্যতম সেরা খেলোয়াড় রিজওয়ান। তিনি টি-টোয়েন্টির শীর্ষ ব্যাটারও। তবে ক্রিকেটের বাইরে তাকে ধর্মপ্রাণ মুসলিম হিসেবে বেশ কয়েকবার দেখা গেছে।

কিছুদিন আগেই পাকিস্তানের টিম বাসে রিজওয়ানকে কোরআন পড়তে দেখা যায়। এবার ক্রাইস্টচার্চের একটি মসজিদে বয়ান দিতে দেখা গেছে ধর্মভীরু এই ক্রিকেটারকে।
ভিডিওতে দেখা যায়, মিম্বরে বসে রিজওয়ান বলছেন, ‘আমরা নিউজিল্যান্ডে ক্রিকেট খেলতে এসেছি। আমাদের দেশকে রিপ্রেজেন্ট করতে এসেছি। আমাদের দায়িত্ব মাঠে শতভাগ দেয়া। সেই সঙ্গে মনে রাখতে হবে আমাদের পরকালের জন্য দায়িত্ব রয়েছে। আল্লাহর সন্তুষ্টি অর্জনে আমাদের সর্বোচ্চ দিতে হবে। এটাই আমাদের সবার আসল উদ্দেশ্য হওয়া উচিত।’

তিনি আরও বলেন, ‘মহান আল্লাহ আমাদের সুস্থ রেখেছেন, এটি আমাদের জন্য নেয়ামত। একটা সময় এই পৃথিবীতে কিছুই ছিল না। এরপর একে একে আল্লাহ রাব্বুল আলামিন মানুষ সৃষ্টি করেছেন এবং মানুষের জন্য যা কল্যাণকর, তা সৃষ্টি করে সুন্দর এক পৃথিবী গড়ে দিয়েছেন। আমাদের আল্লাহর শুকরিয়া আদায় করা উচিত।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877