সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

আজকের রাশিফল শনিবার ১০ সেপ্টেম্বর ২০২২

আজকের রাশিফল শনিবার ১০ সেপ্টেম্বর ২০২২

মেষ রাশি: আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন।

বৃষ রাশি: দীর্ঘকালের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবার ভ্রমণ নিয়ে চিন্তা। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে।

মিথুন রাশি: কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা।

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি :  আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীরা আজ আপনাকে সাহায্যের জন্য ডাকতে পারেন। বন্ধুদের জন্য কাজে ব্যাঘাত ঘটতে পারে। বাড়ির সকলে মিলে ভ্রমণ।

কন্যা রাশি : শরীরের ক্ষমতা অনুযায়ী কাজ করুন। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ নিয়ন্ত্রণে থাকবে। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি।

তুলা রাশি: পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। বিজ্ঞানচর্চার জন্য খুব উপযুক্ত সময়। মহিলাদের চাকরির জন্য শুভ সময়।

বৃশ্চিক রাশি: রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ বাড়তে পারে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি।

ধনু রাশি: সন্তানের পড়াশোনায় অগ্রগতির যোগ। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক।

মকর রাশি : মা বাবার সঙ্গে কোনও বিবাদ মিটতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

কুম্ভ রাশি : কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি অপেক্ষা করছে। আজ আপনার কোনও কথা অপরের বিপদ ডেকে আনতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

মীন রাশি : কাজের চাপের জন্য কর্মচারীর সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করা ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের তুলনায় দুপুরের দিকে ব্যবসা ভাল হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877