সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

আলমডাঙ্গা থানা সমিতি ইউএসএ ইন্ক’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

আলমডাঙ্গা থানা সমিতি ইউএসএ ইন্ক’র বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

স্বদেশ রিপোর্ট: নিউইয়র্কসহ আমেরিকা প্রবাসী আলমডাঙ্গাবাসীদের সংগঠন আলমডাঙ্গা থানা সমিতি ইউএসএ ইন্ক’র আয়োজনে ১৮ আগস্ট,২০১৯ রোববার হ্যামস্টেড লেক স্টেট পার্কে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। আমেরিকা প্রবাসী আলমডাঙ্গা থানা বাসীরা তাদের পরিবারবর্গদের নিয়ে বনভোজনে উপস্থিত হন। সমিতির প্রায় দুই শতাধিক সদস্যগণসহ উপস্থিত আলমডাঙ্গা থানা বাসীরা বনভোজনে আনন্দ-উল্লাসে মেতে ওঠেন। শিশু-কিশোরদের বিভিন্ন ধরণের প্রতিযোগিতার পাশাপাশি বড়দের জন্য ছিল ফুটবল প্রতিযোগিতা। এছাড়াও মহিলাদের জন্য ছিল বালিশ প্রতিযোগিতার সহ অন্যান্য প্রতিযোগিতা। প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং পরাজিতদেরকেও শান্তনা পুরস্কার প্রদান করা হয় সমিতির পক্ষ থেকে।
বার্ষিক বনভোজন অনুষ্ঠানে উপস্থিত সমিতির সকল সদস্যরা ছাড়া অতিথিবৃন্দরা স্মৃতিচারণমূলক আলাপচারিতার পাশাপাশি মেতে থাকেন নানা কর্মকান্ডে। প্রতিবছরের মত এবারও প্রবাসী আলমডাঙ্গা থানাবাসী শত কর্মব্যস্ততার মাঝে তাদের পরিবারবর্গদের সাথে নিয়ে বার্ষিক বনভোজনে উপস্থিত হয়ে প্রাণভরে উপভোগ করেন শিশু-কিশোরদের দৌড় প্রতিযোগিতা, মহিলাদের বালিশ প্রতিযোগিতাসহ অন্যান্য খেলাধূলা। এছাড়াও ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। বনভোজনে সকালের নাস্তার পাশাপাশি দুপুরের খাবারে পরিবেশন করা হয় নানান স্বাদের খাবার।
বনভোজন অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল র‌্যাফেল ড্র। ১ম পুরস্কার: ৫৫ ইঞ্চি এলসিডি টেলিভিশন, ২য় পুরস্কার: ল্যাপটপ এবং ৩য় পুরস্কার: স্মার্ট মোবাইল ফোনসহ সর্বমোট ১১টি আকর্ষনীয় পুরস্কার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877