বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ, হাসপাতালে ২ জনের মৃত্যু

রংপুরে আগুন পোহাতে গিয়ে দগ্ধ, হাসপাতালে ২ জনের মৃত্যু

স্বদেশ ডেস্ক:

শীতের তীব্রতায় একটু উষ্ণতার দেখা পেতে আগুন পোহাতে গিয়ে সেই আগুনেই দগ্ধ হয়েছিলেন দুইজন। চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হলেও ফিরতে পারেননি আগের জীবনে। বৃহস্পতিবার রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় আগুন পোহাতে গিয়ে দগ্ধ হওয়া ২ জন মারা গেছেন। এদিকে বৃহস্পতিবারও রংপুর অঞ্চলে দেখা মিলেছে সূর্যের। তবে তাপমাত্রা বাড়েনি বরং কমেছে।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের বিভাগীয় প্রধান ডা. এম এ হামিদ পলাশ জানান, আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে নিহতরা হলেন- গাইবান্ধার সুন্দরগঞ্জের আলম (৩৫) ও সাদুল্যাপুরের সাদিয়া (৪)। সাদিয়া অগ্নিদগ্ধ হয়ে গত ১৯ ডিসেম্বর ও আলম গত ২১ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এদিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের উপ-পরিচালক ডা. শাহাদত হোসেন জানান, গত ১৫ ডিসেম্বর থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত শীতজনিত রাগে আক্রান্ত হয়ে ২৪ জন শিশু মারা গেছে। একই তারিখ থেকে আগুন পোহাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে ১৭ জন রোগী হাসাপাতালের বার্ন ইউনিটে ভর্তি হয়েছে। এরমধ্যে বৃহস্পতিবার পর্যন্ত মারা গেছেন ৩ জন।

এদিকে বৃহস্পতিবার সকাল থেকেই সূর্যের দেখা পেয়েছে রংপুর অঞ্চলের মানুষ। তবে ঠান্ডার মাত্রা কমেনি। মানুষজন বের হয়েছিলেন মাঠে। অফিস আদালতে এবং মাঠে ছিল মানুষের সরব উপস্থিতি।

রংপুর আবহাওয়া অফিসের সহকারী পরিচালক মোস্তাফিজার রহমান জানান, বৃহস্পতিবার রংপুরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৮ দশমিক ৮ ডিগ্রী সেলসিয়াস।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877